dark_mode
Wednesday, 17 August 2022
Logo
আড়ংয়ে নিয়োগ, কর্মস্থল ঢাকায়

ছবিঃ সংগৃহীত

আড়ংয়ে নিয়োগ, কর্মস্থল ঢাকায়

পোশাক প্রস্তুতকারক ও বিপণন প্রতিষ্ঠান আড়ংয়ে ‘অফিসার’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ০৯ জুলাই পর্যন্ত আবেদন করতে পারবেন।

 

প্রতিষ্ঠানের নাম: আড়ং
বিভাগের নাম: প্রোসেসিং স্টোর

 

পদের নাম: অফিসার
পদসংখ্যা: নির্ধারিত নয়
শিক্ষাগত যোগ্যতা: স্নাতক
অভিজ্ঞতা: ০২ বছর
বেতন: আলোচনা সাপেক্ষে

 

চাকরির ধরন: ফুল টাইম
প্রার্থীর ধরন: নারী-পুরুষ
বয়স: নির্ধারিত নয়
কর্মস্থল: ঢাকা

 

আবেদনের নিয়ম: আগ্রহীরা career.aarong@brac.net এর মাধ্যমে আবেদন পাঠাতে পারবেন।

 

আবেদনের শেষ সময়: ০৯ জুলাই ২০২২।
#এওয়াই

Share this news

Print this news

  • comment / reply_from

    face comment

    অভিজ্ঞতা ছাড়াই ব্র্যাকে নিয়োগ

    ডিবিবি

    অভিজ্ঞতা ছাড়াই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ব্র্যাক। প্রতিষ্ঠানটি তাদের ডেইরি অ্যান্ড ফুড প্রজেক্টে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

     

    পদের নাম : ডিস্ট্রিবিউশন ইন চার্জ। পদের সংখ্যা : উল্লেখ নেই। আবেদন যোগ্যতা : যেকোনো বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর পাস করতে হবে। তবে একাডেমিক পর্যায়ে ন্যূনতম সেকেন্ড ক্লাস থাকলেই চলবে।

     

    ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক ও সেলস ম্যানেজমেন্ট সংক্রান্ত ধারণা থাকতে হবে। এমএস ওয়ার্ড ও এমএস-এক্সেলের কাজ জানতে হবে। যোগাযোগ দক্ষতা থাকতে হবে। ইনভেন্টরি ম্যানেজমেন্ট, পিপল ম্যানেজমেন্ট, ক্যাশ ম্যানেজমেন্ট সংক্রান্ত কাজে পারদর্শী হতে হবে। চাপ সামলে কাজের আগ্রহ থাকতে হবে।

    বিজ্ঞপ্তি অনুসারে পদটিতে আবেদনের জন্য কোনো ধরণের অভিজ্ঞতার দরকার নেই।

     

    বেতন ও সুযোগ সুবিধা : বেতন আলোচনা সাপেক্ষে। বেতন ছাড়াও জীবন বিমা, উৎসব ভাতা, কনট্রিবিউটরি  প্রভিডেন্ট ফান্ড ও গ্রাচুয়েটি প্রদান করা হবে।

     

    আবেদন যেভাবে : আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করতে ক্লিক করুন এখানে।

     

    আবেদনের শেষ তারিখ : ৪ আগস্ট, ২০২২
    #এওয়াই

    ৭০ হাজার টাকা বেতনে আইআরসিতে নিয়োগ, আবেদন অনলাইনে

    ডিবিবি

    ইন্টারন্যাশনাল রেসকিউ কমিটিতে (আইআরসি) প্রটেকশন মেইনস্ট্রিমিং বিভাগে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রতিষ্ঠানটি সম্প্রতি এ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবে।

     

    পদের নাম : সিনিয়র অফিসার। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : কমপক্ষে স্নাতক পাস। তবে সোশ্যাল সায়েন্স, আইন বা সমমান বিষয়ে ডিগ্রি থাকতে হবে।

     

    পদ সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ৪ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বিশেষ করে ফিল্ড সংক্রান্ত বিষয়ে আন্তর্জাতিক এনজিওতে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

     

    প্রটেকশন মেইনস্ট্রিমিং, টুলকিট, চেক লিস্ট ও অ্যাকশন প্ল্যান সংক্রান্ত কাজের অভিজ্ঞতা থাকতে হবে। রিপোর্ট রাইটিং স্কিল থাকতে হবে। টাইম ম্যানেজমেন্ট ও নির্ধারিত সময়ের মধ্যে কাজ সম্পন্ন করায় পারদর্শী হতে হবে।

     

    ইনফরমেশন টেকনোলজি সংক্রান্ত কাজে দক্ষ হতে হবে। বিশেষ করে কম্পিউটার, স্মার্টফোন ও ট্যাবলেট বিষয়ে সম্যক ধারণা থাকতে হবে। যোগাযোগ দক্ষতা, বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। চূড়ান্ত নিয়োগের পর কক্সবাজারের উখিয়ায় কাজ করতে হবে।

     

    বেতন ও সুযোগ সুবিধা : ৭০২০০ টাকা। এছাড়াও মোবাইল বিল, সাপ্তাহিক দুইদিন ছুটি, ইনস্যুরেন্স, গ্র্যাচুয়েটি প্রদান করা হবে।

     

    আবেদন যেভাবে: আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে।

     

    আবেদনের শেষ তারিখ : ১৯ জুলাই, ২০২২

    #এওয়াই

    ২৭ হাজার টাকা বেতনে এনজিওতে চাকরি

    ডিবিবি

    আরডিআরএস বাংলাদেশ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের উপজেলা পর্যায়ে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

     

    পদের নাম : উপজেলা প্রোগ্রাম ম্যানেজার। পদের সংখ্যা : ২। আবেদন যোগ্যতা : মাস্টার্স পাস। তবে এডুকেশন বিষয়ে মাস্টার্স ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। 

     

    পদ সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এনজিওতে চাকরির অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। ইন্টারপারসোনাল স্কিল, যোগাযোগ দক্ষতা থাকতে হবে, উপস্থাপনার স্কিল থাকতে হবে। চাপ সামলে কাজের আগ্রহ থাকতে হবে।

     

    কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে। চূড়ান্ত নিয়োগের পর মৌলভী বাজারে কাজের আগ্রহ থাকতে হবে।

     

    আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে।

     

    বেতন ও সুযোগ সুবিধা : ২৬০০০-২৭০০০ টাকা মাসিক। সাপ্তাহিক দুইদিন ছুটি, উৎসব ভাতা প্রদান করা হবে।

     

    আবেদনের শেষ তারিখ : ১৬ জুলাই, ২০২২
    #এওয়াই

    নিয়োগ দিচ্ছে ব্র্যাক, আবেদন অনলাইনে

    ডিবিবি

    বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রতিষ্ঠানটি তাদের জেন্ডার জাস্টিজ অ্যান্ড ডিভার্সিটি প্রোগ্রামে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

     

    পদের নাম : ডেপুটি ম্যানেজার। পদের সংখ্যা : উল্লেখ নেই। আবেদন যোগ্যতা : যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স পাস। সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

     

    এছাড়াও যোগাযোগ দক্ষতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। সাংগঠনিক কার্যক্রম ও ম্যানেজমেন্ট স্কিল থাকতে হবে।


    কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে। বিশেষ করে এমএস অফিস, এক্সেল ও পাওয়ার পয়েন্টে কাজের আগ্রহ থাকতে হবে। সমস্যা সমাধানে পারদর্শী হতে হবে। দলবদ্ধ হয়ে কাজে আগ্রহী হতে হবে।

     

    আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে।

     

    আবেদনের শেষ তারিখ : ৭ জুলাই, ২০২২ 

     

    বেতন ও সুযোগ ‍সুবিধা : বেতন আলোচনা সাপেক্ষে। এছাড়া উৎসব ভাতা, কন্ট্রিবিউটরি প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুয়েটি, হেলথ অ্যান্ড লাইন ইনন্স্যুরেন্স প্রদান করা হবে।
    #এওয়াই

    ব্র্যাকে নিয়োগ, আবেদন অনলাইনে

    ডিবিবি

    ব্র্যাক সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি মাঠপর্যায়ে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

     

    পদের নাম : জেলা ব্যবস্থাপক। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : যেকোনো বিষয়ে মাস্টার্স পাস করতে হবে। পদ সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

     

    ওয়াশ সেক্টর ও ডেভেলপমেন্ট সেক্টর সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে। ফাইন্যান্সিয়াল ম্যানেজমেন্ট বিষয়ে জানাশোনা থাকতে হবে। কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে। এমএস ওয়ার্ড, এক্সেল ও পাওয়ার পয়েন্টের কাজ জানতে হবে।

     

    এ ছাড়া উপস্থাপনার কৌশল থাকতে হবে। মোটিভেশনাল স্কিল থাকতে হবে। রিপোর্ট ও ডুকুমেন্ট প্রস্তুত করতে জানতে হবে। সমস্যা সমাধানে পারদর্শী হতে হবে। যোগাযোগ দক্ষতা থাকতে হবে। টাইম ম্যানেজমেন্ট সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে।

     

    বেতন ও সুযোগ সুবিধা : বেতন আলোচনা সাপেক্ষে। কোম্পানির নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

     

    আবেদনের শেষ তারিখ : ২১ জুন, ২০২২

     

    আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে।

    #এওয়াই

    আকর্ষণীয় বেতনে এনজিওতে চাকরি, আবেদন করতে ক্লিক করুন

    ডিবিবি

    গ্রাম উন্নয়ন কর্ম (জিউকে) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি ‌‘রিকোভারি অ্যান্ড অ্যাডভান্সমেন্ট অব ইনফরমাল সেক্টর এমপ্লয়মেন্ট’ প্রজেক্টে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পাবেন।

     

    পদের নাম : কেস ম্যানেজমেন্ট অফিসার। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : সোশ্যাল ওয়ার্ক, সোশ্যাল ওয়েলফেয়ার, সোশিয়লজি, সাইকোলজি, ক্লিনিক্যাল সাইকোলজি, এডুকেশনাল সাইকোলজি বিষয়ে মাস্টার্স পাস।

     

    একাডেমিক পর্যায়ে কোনো তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য নয়।

     

    কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে। অফিস অ্যাপ্লিকেশনের কাজে দক্ষ হতে হবে। যোগাযোগ দক্ষতা, ইংরেজি ও বাংলা ভাষায় সাবলীল হতে হবে।

     

    পদ সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়সসীমা ৪৫ বছরের মধ্যে হতে হবে।

     

    আবেদন যেভাবে : আগ্রহীদের অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে।

     

    বেতন ও সুযোগ সুবিধা : ৪৫০০০ টাকা। এছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

     

    আবেদন যেভাবে : আগ্রহীদের সিভি পাঠাতে হবে অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর, হিউম্যান রিসোর্সেস ডিপার্টমেন্ট, গ্রাম উন্নয়ন কর্ম, জিউকে টাওয়ার, বনানী, বগুড়া- ৫৮০০ বরাবর।

     

    আবেদনের শেষ তারিখ : ১৫ জুন, ২০২২
    #এওয়াই

    আকর্ষণীয় বেতনে এনজিও সংস্থা টিএমএসএস'এ ৩১০০ পদে নিয়োগ

    ডিবিবি

    বেসরকারি উন্নয়ন সংস্থা ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘ (টিএমএসএস) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি গ্র্যান্ড সেক্টরের ঋণ কর্মসূচিতে ৩১০০ জন কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে।

     

    পদের নাম: সিনিয়র সুপারভাইজার। 


    পদসংখ্যা: ৬০০।


    যোগ্যতা ও অভিজ্ঞতা: স্নাতকোত্তর/ সমমান ডিগ্রি। ঋণ কর্মসূচিতে মাঠপর্যায়ে বাইসাইকেল/ মোটরসাইকেল চালিয়ে ঋণ বিতরণ ও আদায় কাজে সম্পৃক্ত থাকতে হবে। বয়স ১৮–৩৫ বছরের মধ্যে হতে হবে। অথবা স্নাতক/ সমমান ডিগ্রি। ক্ষুদ্র ঋণ প্রতিষ্ঠানের ঋণ কর্মসূচিতে মাঠপর্যায়ে ঋণ বিতরণ ও আদায় কাজে তিন বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। এ ক্ষেত্রে প্রার্থীর বয়স ১৮–৪০ বছরের মধ্যে হতে হবে। তিন থেকে ছয় মাস মেয়াদি ডিপ্লোমা ইন মাইক্রোফিন্যান্স কোর্স সম্পন্নকারীদের অগ্রাধিকার দেওয়া হবে।

     

    বেতন–ভাতা: মাসিক বেতন ২৭,২৩২ টাকা (ক্রেডিট ভাতাসহ)। তবে শিক্ষানবিশকালে মাসিক বেতন ২১,১৬০ টাকা। 

     

    পদের নাম: ফিল্ড সুপারভাইজার। 


    পদসংখ্যা: ২৫০০।


    যোগ্যতা ও অভিজ্ঞতা: এইচএসসি/ সমমান পাস। ঋণ কর্মসূচিতে মাঠপর্যায়ে বাইসাইকেল/ মোটরসাইকেল চালিয়ে ঋণ বিতরণ ও আদায় কাজে সম্পৃক্ত থাকতে হবে। বয়স ১৮-৩৫ বছরের মধ্যে হতে হবে। অথবা এইচএসসি/ সমমান পাস। ক্ষুদ্র ঋণ প্রতিষ্ঠানের ঋণ কর্মসূচিতে মাঠপর্যায়ে ঋণ বিতরণ ও আদায় কাজে দুই বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। এ ক্ষেত্রে প্রার্থীর বয়স ১৮-৪০ বছরের মধ্যে হতে হবে। তিন থেকে ছয় মাস মেয়াদি ডিপ্লোমা ইন মাইক্রোফিন্যান্স কোর্স সম্পন্নকারীদের অগ্রাধিকার দেওয়া হবে।

     

    বেতন-ভাতা: মাসিক বেতন ২৩,৯৭৬ টাকা (ক্রেডিট ভাতাসহ)। তবে শিক্ষানবিশকালে মাসিক বেতন ১৮,৬৩০ টাকা।

     

    আবেদন যেভাবে : তিন কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, সব শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদের কপি, জাতীয় পরিচয়পত্রের কপি, মুঠোফোন নম্বর ও ই-মেইল আইডি উল্লেখ করে আবেদনপত্র পরিচালক (এইচআরএম অ্যান্ড অ্যাডমিন) বরাবর পাঠাতে হবে। সব কাগজপত্র প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা দ্বারা সত্যায়িত হতে হবে। খামের ওপর পদের নাম উল্লেখ করতে হবে। যে প্রার্থী যে এলাকায় কাজ করতে ইচ্ছুক, সেই এলাকার সংস্থার ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্যসহ কোন জেলার প্রার্থী কোন ঠিকানায় আবেদনপত্র পাঠাবেন তা এই লিংক থেকে জেনে নিতে হবে।

     

    আবেদন ফি : পরীক্ষার ফি বাবদ সব পদের জন্য ২০০ টাকার মানি রসিদ অথবা পে-অর্ডার করে আবেদনপত্রের সঙ্গে রশিদ সংযুক্ত করতে হবে। সংস্থার যেকোনো শাখা, অঞ্চল, জোন, ডোমেইন অফিস, ফাউন্ডেশন অফিস ও প্রধান কার্যালয় থেকে ১০ টাকা সার্ভিস চার্জ দিয়ে পরীক্ষার ফি বাবদ মানি রশিদ সংগ্রহ করতে হবে।

     

    আবেদনের শেষ সময়: ১৬ জুন ২০২২।
    #এওয়াই

    আকর্ষণীয় বেতনে এনজিওতে চাকরি, আবেদন অনলাইনে

    ডিবিবি

    আকর্ষণীয় বেতনে বেসরকারি সংস্থা রুম টু রিড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। বাংলাদেশে চলমান প্রজেক্টের  জন্য প্রতিষ্ঠানটি তাদের বিভিন্ন বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

     

    পদের নাম : অ্যাসোসিয়েট। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন, বিজনেস স্টাডিজ, পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন, হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট স্নাতক পাস।

     

    হিউম্যান রিসোর্সেস বা পারর্সোনেল ম্যানেজমেন্ট বিষয়ে ন্যূনতম ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে।

     

    যোগাযোগ দক্ষতা থাকতে হবে। ইংরেজি ভাষায় পারদর্শী হতে হবে। চাপ সামলে কাজের আগ্রহ থাকতে হবে।

     

    আবেদন যেভাবে : আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করতে ক্লিক করুন এখানে।

     

    আবেদনের শেষ তারিখ : ২১ মে, ২০২২

     

    বেতন ও সুযোগ সুবিধা : থাকছে আকর্ষণীয় বেতন। এছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।


    #এওয়াই

    newsletter

    newsletter_description